পৃষ্ঠাসমূহ

Monday, December 07, 2015

নিয়ে নিন Payoneer Debit Master Card সম্পুর্ন ফ্রীতে $25 Bonus সহ!



সকল freelancer দের একটা অন্যতম একটা সমস্যা আমি আমার Payoneer Master Card পাই না ভাই কি করবো ?
কারও নাকি তিন চার মাসেও কার্ড হাতে পায় না . ।
কিছুদিন আগে আমি আমার বন্ধুর কার্ড টা পাইলাম মাত্র ২২ দিনের মধ্যে।
তাতে খরচ হইছে মাত্র ১০০ টাকা ।।
১০০ টাকা ডাক পিয়ন চাচা কে দিতে হয়েছে ।।
যাই হোক ভাই ও বন্ধুরা আমি আপনাদেরকে ১ মাসের মধ্যে সম্পূর্ণ নিজ দায়িত্তের আপনার কার্ড আপনাকে পৌঁছাইয়া দিব ।( সার্ভিস চার্জ মাত্র ১০০ টাকা মানে ডাক পিয়ন চাচা কে দিতে হবে)
।।


ভাবচেন আমার লাভ টা কি??
AFFILIATE BONUS হিসাবে আমাকে পেয়নিয়ার $25 দিবে এবং আপনাকেও দিবে $25 । তবে তখনই পাবেন যখন আপনি $100 লোড করবেন।
যাই হোক আপনারা নিজেরাও চাইলে ট্রাই করতে পারেন। এই হল লিঙ্ক টাঃ  https://goo.gl/EwXV6a অথবা এখানে ক্লিক করুন
বিঃদ্রঃ- আমার এই লিঙ্কের মাধ্যমে যদি আপনি সাইন-আপ করেন তাহলে আপনি যখন আপনার একাউন্টে $100 লোড করবেন তখন $25 বোনাস পাবেন। এই লিঙ্ক ছাড়া সাইন-আপ করলে পেয়নিয়ারের annual free হিসেবে $29.95 কেটে নিয়ে যাবে। কিন্তু আমার লিঙ্কের মাধ্যমে একাউন্ট করলে খরচ হবে মাত্র $4.95.

যা যা লাগবে তা হলো শুধু মাত্র যে কারো
ভোটার আই ডি কার্ডের স্কান কপি।
এ্যাপলিকেশন করার ৪-৭ দিন পরে আপনার ইমেলে
একটা মেইল আসবে ভোটার আইডির স্কান কপি দিয়ে
ভেরিফাইর জন্য তখন আপনি আপনার ইমেল এ ক্লিক
করে তা আপলোট দিয়ে দিন।
কার্ড হাতে পাওয়ার পরে আপনি আপনার পেওনিয়ার
একাউন্টে লগিং করে Active এ ক্লিক করে কার্ডে
থাকা number টা দিন এবং password দিন যেটা দিয়ে
বুথ থেকে টাকা উটানোর সময় দিতে হবে। Master card
আবেদনের সময় সকল স্টেপ গুলো স্কীন শর্ট দিয়ে
রাখুন আপনার সুবিধার জন্য ।

দরকারে আমাকে ইনবক্স করতে পারেন।
ভালো লাগলে পোস্ট টা শেয়ার করতে পারেন ।
ধন্যবাদ ।।



Sign up here to get Payoneer Debit Master card for completely free. You can withdraw your freelancing money from any online marketplace with this master card. If you sign up with my link then you'll get $25 BONUS from Payoneer when you load minimum $100 to your payoneer account. Otherwise you'll be charged full annual fee $29.95 of Payoneer when you load $100.


Here is the link: https://goo.gl/EwXV6a or click here Thanks
 

No comments:

Post a Comment